রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
মালয়েশিয়ার জামাই ছাতকের জামিল…

মালয়েশিয়ার জামাই ছাতকের জামিল…

স্বদেশ ডেস্ক: মালয়েশিয়ান তরুণী নূর আতিকা বিনতে বাহারকে বিয়ে করেছেন ছাতক উপজেলার যুবক আবদুল হামিদ জামিল মালয়েশিয়ান তরুণী নূর আতিকা বিনতে বাহারকে বিয়ে করেছেন ছাতক উপজেলার যুবক আবদুল হামিদ জামিল মালয়েশিয়ার জামাই হয়েছেন সুনামগঞ্জের ছাতক উপজেলার যুবক আবদুল হামিদ জামিল। মালয়েশিয়ার কুয়ালালামপুরের চেরাসস্থ একটি কনভেনশন হলে উৎসবমুখর পরিবেশে মালয়েশিয়ান তরুণী নূর আতিকা বিনতে বাহারকে বিয়ে করেছেন তিনি। আবদুল হামিদ জামিল উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মুনিরজ্ঞাতি গ্রামের মুফতি মাওলানা মনোয়ার আলী ও মোছা. হামিদা খাতুনের পুত্র। নূর আতিকা বিনতে বাহার মালয়েশিয়ার চেরাস শহরের বারেক ভুনতা বাহার উদ্দিন ও রসলিনা বিনতে রাজিনের কন্যা।
এশিয়ার অত্যন্ত সমৃদ্ধশালী দেশ মালয়েশিয়া। এ দেশের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক দীর্ঘদিনের। বিশেষ করে মালয়েশিয়ার উৎপাদন ও নির্মাণ শিল্পে বাঙালিদের ভূমিকা খোদ মালয়েশিয়ার সরকারও স্বীকার করে। পাশাপাশি দেশটির সঙ্গে বাংলাদেশিদের রয়েছে অনেক আত্মীয়তার সম্পর্ক। শত শত বাঙালির ব্যবহার, আচার-আচরণে মুগ্ধ হয়ে মালয় মেয়েরা তাদের বিয়ে করছেন। মালয়েশিয়ান কঠিন শর্ত মেনে নিয়ে উভয়পক্ষের যৌথ সম্মতিতে গত রোববার নূর আতিকা বিনতে বাহারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন আবদুল হামিদ জামিল।
জানা গেছে, প্রায় চার বছর আগে একে অপরের সঙ্গে পরিচয় হয় তাদের। প্রথম দেখাতেই একে অপরকে ভালো লাগে। তার পর থেকেই চলে দু’জনের বন্ধুত্ব। রোববার তাদের বিবাহের মধ্য দিয়ে যুগল জীবনে পদার্পণ করলেন এই তরুণ-তরুণী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877